bd71 tv

খুলনায় মহানগর ও জেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন

খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে।আজ মঙ্গলবার(১০ ডিসেম্বর) বেলা পৌণে ১২টায় খুলনা সার্কিটহাউজ ময়দানে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য।

সম্মেলন পরিচালনা করছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট সুজিত অধিকারী।

মঞ্চে উপস্থিত ছিলেন সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। সভাপতিত্ব করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

সম্মানিত অতিথি রয়েছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, বিশেষ অতিথি রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ড. মসিউর রহমান, নগর সভাপতি তালুকদার আব্দুল খালেক, সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি, নগর সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ কেন্দ্রীয় ও স্থানীয় শীর্ষ নেতারা।

এর আগে আওয়ামী লীগের এই ত্রিবার্ষিক সম্মেলন ঘিরে নেতাকর্মীরা মিছিল নিয়ে সকাল থেকেই সম্মেলনস্থলে জড়ো হতে থাকেন। বেলা ১১টার মধ্যে সম্মেলনস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। বর্ণিল সাজে, ঢাক-ঢোল পিটিয়ে মিছিল নিয়ে নেতা-কর্মীরা সমবেত হন সম্মেলনস্থলে। নেতাকর্মীদের পরনের বর্ণিল গেঞ্জি, ক্যাপ, প্ল্যাকার্ড শোভা বৃদ্ধি করছে সম্মেলনস্থলের। তৃণমূল নেতাকর্মী-সমর্থকরা আজ উজ্জীবিত।

এদিকে, সম্মেলনকে ঘিরে নিরাপত্তা জোরদার করা হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। বিশৃঙ্খলা এড়াতে প্রস্তুত রয়েছে পুলিশ, র‌্যাবসহ অন্যান্য নিরাপত্তা বাহিনী। নিরাপত্তা নিশ্চিতে মাঠজুড়ে লাগানো হয়েছে সিসি ক্যামেরা।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৯ নভেম্বর মহানগর আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলনে তালুকদার আব্দুল খালেক সভাপতি ও মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। এর প্রায় দুই বছর পর ২০১৬ সালের ৪ সেপ্টেম্বর মহানগরের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close